শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
২৮-এ পা দিলেন রশ্মিকা, কোন মরু শহরে বিজয়ের সঙ্গে কাটাচ্ছেন দিনটা?

২৮-এ পা দিলেন রশ্মিকা, কোন মরু শহরে বিজয়ের সঙ্গে কাটাচ্ছেন দিনটা?

২৮-এ পা দিলেন রশ্মিকা, কোন মরু শহরে বিজয়ের সঙ্গে কাটাচ্ছেন দিনটা?
২৮-এ পা দিলেন রশ্মিকা, কোন মরু শহরে বিজয়ের সঙ্গে কাটাচ্ছেন দিনটা?

তামান্না হাবিব নিশু: ৩ এপ্রিল থেকেই নাকি দেশে নেই রশ্মিকা। ঘনীভূত হচ্ছে তাঁর ও বিজয়ের বাগ্‌দানের খবর। কোথায় রয়েছেন চর্চিত এই যুগল?

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রশ্মিকাকে। নিজেদের ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল। ৫ এপ্রিল ২৮-এ পা দিলেন অভিনেত্রী। কিন্তু ৩ এপ্রিল থেকেই নাকি দেশে নেই। যদিও অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে ‘পুষ্পা ২’ ছবিতে রশ্মিকার লুক প্রকাশ্যে আনা হয়েছে। গত বার ‘পুষ্পা’-তে শ্রীবল্লীর যে সাদামাঠা লুকে দেখা গিয়েছিল তাঁকে তার থেকে একেবারে বিপরীত। এ বার যেন বড্ড পরিণত তিনি। যদিও অনুরাগীদের কৌতূহল, কোথায় রয়েছেন রশ্মিকা সেই নিয়ে। কানাঘুষো শোনা যাচ্ছে চর্চিত প্রেমিক বিজয়ের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহিতে নাকি জন্মদিন উদ্‌যাপন করছেন অভিনেত্রী।

গত বছর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল ২০২৪ এই নাকি বাগ্‌দান সারবেন তাঁরা। যদিও এই ধরনের গুজব বরাবরই উড়িয়ে দিয়ে এসেছেন বিজয়। তবে অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করেছেন। তাঁদের ধারণা জন্মদিনেই নাকি বিজয়ের সঙ্গে বাগ্‌দান সারছেন রশ্মিকা! যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও উচ্চবাচ্য শোনা যায়নি তাঁদের তরফে। সূত্রের খবর, আপাতত বিজয়-রশ্মিকা দুবাইয়ের ইয়াস দ্বীপে অনন্তরা রিসর্টে ছুটি কাটাচ্ছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply